বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশালে মা ইলিশ রক্ষায় কাউনিয়া পুলিশের অভিযান

বরিশালে মা ইলিশ রক্ষায় কাউনিয়া পুলিশের অভিযান

dynamic-sidebar

নিজস্ব প্রতিবেদক ॥  মা ইলিশ রক্ষায় কাউনিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) আব্দুল হালিম এর নেতৃত্বে বরিশালের কীর্তনখোলা নদীতে অভিযান পরিচালনা করা হয়েছে।

আজ বুধবার দুপুর সাড়ে ১২ টা থেকে বেলা ৪টা পর্যন্ত কীর্তনখোলা নদীর বিভিন্ন পয়েন্টে অভিযান চালান তিনি। এ সময় বেশকিছু জাল জব্দ করা হলেও কাউকে আটক করা যায়নি। তবে কিছু মা ইলিশ জব্দ করা হয়। যা নগরীর ক্যাথলিক ডায়োসিস ও অপরাজেয় বাংলা নামক দুটি এতিমখানায় দিয়ে দেয়া হয়।

অভিযানে উপস্থিত ছিলেন সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্যামত, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, সেকেন্ড অফিসার এসআই তানজিল আহমেদ অন্যান্যরা।

কাউনিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার আব্দুল হালিম বলেন, মা ইলিশ রক্ষায় তাদের পক্ষ থেকেও অভিযান অব্যাহত রয়েছে। তিনি বলেন, ইলিশ আমাদের দেশের সম্পদ। আর এ সম্পদ রক্ষার দায়িত্ব আমাদেরই। তাই নিষেধাজ্ঞাকালীন সময়ে পুলিশের অভিযান চলবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net